May 6, 2024, 9:17 am

সালমানের বাড়িতে অনুপ্রবেশ, ২জন গ্রেপ্তার

বলিউড অভিনেতা সালমান খানের খামারবাড়ি ‘অর্পিতা’য় প্রবেশের চেষ্টা করায় ২ জনকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

গত কয়েকমাস ধরে একের পর এক খুনের হুমকি আসছে সালমানের কাছে। পেয়েছেন হুমকি চিঠি, ইমেলও। গত বছরের মাঝামাঝি তাকে সরকারের তরফ থেকে দেওয়া হয়েছে নিরাপত্তা। তারই মাঝে এমন ঘটনাতে চিন্তায় রয়েছে সালমানের ভক্তরা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, বৃহস্পতিবারের এ ঘটনায় ফার্মহাউসের ম্যানেজার শশিকান্ত ওমপ্রকাশ পুলিশের কাছে এ অভিযোগে জানিয়েছেন।

এসময় তিনি উল্লেখ করেন, বিকেল ৪টার দিকে খামারবাড়ির নিরাপত্তা প্রহরী মোহাম্মদ হুসেন তাকে ডেকে দ্রুত প্রধান ফটকে যেতে বলেন। সেখানে পৌঁছে তিনি দুই ব্যক্তিকে দেখতে পান। হুসেনের কাছ থেকেই জানতে পারেন ওই দু জন প্রধান ফটকের বাম দিকে ঝোপঝাড় ও পাঁচিলের উপর দিয়ে ঝাঁপ দিয়ে কম্পাউন্ডে ঢোকার চেষ্টা করছিল।

এরপর তাদের পরিচয় জানতে চাইলে তারা নিজেদের উত্তরপ্রদেশের বাসিন্দা মহেশ কুমার রামনিবাস এবং বিনোদ কুমার রাধেশ্যাম বলে পরিচয় দেয়। যেহেতু তারা ভার্গব এবং হুসেনের করা প্রশ্নের বিশ্বাসযোগ্য উত্তর দিতে পারেনি, খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ আরও জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় দুই সন্দেহভাজনকে।

শুক্রবার এই দুজনের বিরুদ্ধে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে, এবং তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ধারা ৪২০ (প্রতারণা), ৪৪৮ (অবাঞ্ছিত প্রবেশ), ৪৬৫ (জালিয়াতি), ৪৬৮ (প্রতারণার উদ্দেশ্যে জালিয়াতি) এবং ৪৭১ (প্রকৃত নথি জাল করা)-তে মামলা করা হয়েছে।

‘প্রাথমিকভাবে, মনে হচ্ছে সালমান খান ভেতরে আছে শুনে তারা ফার্মহাউসে ঢোকার চেষ্টা করেছিল। তাদের দাবি, তারা তার সঙ্গে দেখা করতে চেয়েছিল। আমরা তাদের অনুপ্রবেশ এবং জালিয়াতির জন্য গ্রেফতার করেছি’, নতুন পানভেল থানার একজন অফিসার জানান মিডিয়াকে।

দুই অভিযুক্ত পরে পুলিশকে জানায় তাদের নাম আজেশ কুমার ওমপ্রকাশ গিলা (২৩), যিনি পেশায় একজন আসবাবপত্র ব্যবসায়ী এবং গুরুসেবক সিং তেজ সিং শেখ (২৩), একজন কাঠমিস্ত্রি। উভয়ই পাঞ্জাবের বাসিন্দা৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :